Tuesday, May 31, 2011

Ma o Kakim best bangla choti story you never read part 2


মা- না তুই আবার ধুয়েনে। জানিস টুকুন এর নুনু তে কোনদিন ময়লা থাকেনা। ও চান করার সময়ই ভাল
করে ধোয়। এমনকি পেচ্ছাপ করার পরেও ধোয়
আমি- আচ্ছা মা আমি আবার ধুয়ে নিচ্ছি
মা- হা তাই করো। আমাকে যেন আর এসব শুনতে না হয়
চান হোলে আমি বাথরুম থেকে বেরিয়ে এলাম। একটু পরেই মা খাওয়ার ভাত দিল। আমরা খেতে বসলাম। টুকুন আর আমার তাড়াতাড়ি খাওয়া হয়ে গেল। আমরা ঘরে গিয়ে আবার কম্পিউটার গেমস্ নিয়ে বসলাম
আমরা গেমস এ মত্ত হয়ে উঠেছিলাম এমন সময়ই আমার পেচ্ছাপ পাওয়াতে আমি বাথরু্মের দিকে গেলাম। খাওয়ার ঘরের পাশ দিয়ে যেতে যেতে দেখি মা আর কাকিমা খাওয়ার পর হাত মুখ ধুয়ে ডিনার টেবিলেই বসে গল্প করছে। ওরা কি নিয়ে যেন খুব হাঁসাহাঁসি করছিল। আমি কান খাড়া করে শোণার চেষ্টা করলাম। শুনি ওরা সকালে রান্না ঘরে টুকুনের কাণ্ড নিয়ে হাঁসাহাঁসি করছে
মা- তুই বিশ্বাস করবিনা রুপা টুকুন কি জোরে যে মাই টানছিল কি বলব। আমি তখনই ভাবছিলাম যে পরে রুপা কে জিগ্যেস করতে হবে কেন ওকে ছোট বেলায় ঠিক করে মাই খাওয়ায়নি? (হেঁসে)
কাকিমা- (হেঁসে) খাওয়াবনা কেন খুব খাইয়েছি। পেট ভরে দুধ দিতাম ওকে। কিন্তু কি জানিসতো এখন বড় হয়েছে তো তাই এখন মার ম্যানার থেকে জেঠিমার ম্যানা বেশিভাল লাগছে। হি হি হি
মা ও হাঁসিতে যোগ দিল। কিছুক্ষণ একসাথে হাঁসার পর মা হটাত ঘড়ির দিকে তাকিয়ে বলল এই রুপা ১টা বেজে গেলরে। চল কাকিমা বলল কোথায়মা চোখ টিপে বলল চল আমাদের বাচ্চা গুলকে দুধ খাওয়াতে হবেনা। মার কথা শুনে কাকিমা হি হি করে আবার হেঁসে উঠল। তারপর বলল ইস্ খুব সেক্স উঠেছে দেখছি তোর। মাও খি খি করে হাসতে হাসতে বলল আর বলিস না তোর ছেলের কথা ভেবে আমার তো সকাল থেকেই চোঁয়াতে শুরু করেছে। কাকিমা হেঁসে বলল ইস্ দিনকের দিন কি অসভ্য যে হচ্ছিস না তুই। মা কাকিমার গাল টিপে হেঁসে ধরে বলল হাঁ আমি অসভ্য আর তুমি কচি খুকি। একটু পরেই তো আমার ছেলে টাকে ন্যাংটো কোরে ঠাপাবি। কাকিমাও মার গাল টিপে ধরে ভেংচি কেটে বলল ঠপাবই্তোআমি ওর নিজের কাকিমা বোলে কথা। আর আমি ঠাপাবোনা তো কি তুই মা হয়ে নিজের ছেলে কে ঠাপাবি
মা কাকিমা কে ঠেলে খওয়ার ঘর থেকে বার করতে করতে বলল নে অনেক ইয়ার্কি হয়েছে এবার চল আমার আর তরসোইছেনা……বুক টা ধুকপুক ধুকপুক করছে। কাকিমা বলল উফফ আজকাল বড্ড খাই খাই হয়েছে তোর……আচ্ছ চল। আমি অবশ্য তার আগেই চুপিচুপি আমার ঘরে পালিয়ে এসেছি। একটু পরেই মা আমাদের ঘরে এল ঘরে এসেই মা বলল। ছেলেরা অনেক খেলেছ বাবা তোমরা। দেখ ১টা বেজে গেছে চল তোমরা এবার নিজের নিজের বিছানাতে যাও। টুকুন একটা ঊত্তেজক গেম এর মাঝখানে ছিল। ও বলল জেঠিমা প্লিজ্ এটা শেষ হতে আমার আর মিনিট দশেক লাগবে। মা বলল ঠিক আছে ও খেলুক সন্তু তুই আমার সাথে আমার ঘরে একটু আয়তো ঘরটা একটু গোছাতে হবে। আমি মার সাথে মার ঘরে গেলাম। মা বললও সন্তু নে তুই আর আমি মিলে বেডকভার টা চেন্জ করে ফেলি। আমি মা কে খোঁচা দেবার জন্য বললাম মা তুমি নতুন চাদরটা সরিয়ে পুরনো চাদরটা পাতছ কেনমা আমার দিকে কটমট করে তাকিয়ে বলল তোর অত বোঝার দরকার নেই যা বলছি তাই কর। আমি মনে মনে মুচকি হাসলাম। আমি জানতাম টুকুনের সাথে মা যখন জড়াজড়ি করে বা ওর ঠোঁটে কিস করে তখন মাঝে মাঝে টুকুনের মাল পরে যায়। কখন কখনও চাদরটা ওর বীর্যে একবারে মাখামাখি হয়ে যায়। ওই জন্যই মা পুরনো চাদরটা পাতল। যাই হোক চাদরটা পাতা হোলে আর আরও কয়েকটা জিনিস গোছানর পরে মা বলল ব্যাস হয়ে গেছে। নে এবার তুই ওঘরে গিয়া সুজাতার সাথে শুয়ে পর। আর শোন যাবার সময় দরজাটা বাইরে থেকে ভেজিয়ে দিয়ে যাস আর টুকুন এর খেলা শেষ হল কিনা দেখ। শেষ হোলে ওকে পাঠিয়ে দে আমি ঘরের বাইরে গিয়ে দরজাটা ভেজিয়ে দিলাম কিন্তু চলে না গিয়ে দরজার বাইরে থেকে দেখতে লাগলাম চাদর পাতার সময় মা যেটা আমার থেকে লোকাচ্ছিল সেটা কিমা ড্রেসিং টেবিল এর ড্রয়ার টা খুলে একটা প্যাকেট বার করল। ওটা ছিল একটা ডিলাক্স নিরোধ (কনডম) এর প্যাকেট। তারপর ওই বড় প্যাকেট টা থেকে ৩ পিস বার করে বালিশের তলায় রাখল। বাপরে তাহলে মা ওকে আজ তিনবার করবে। এর পর মা আস্তে আস্তে নিজের শাড়ি টা খুলে ফেলে বিছানায় গিয়ে শুল। তারপর নিজের সায়ার ফাঁস খুলে রাখল। আর পর নিজের ব্লাউসের ভেতর থেকে সেই জিনিসটা বেরকরল যেটা চাদর পালটানর সময় আমার চোখে পরে যাওয়ায় চট করে ব্লাউজের এর মধ্যে লুকিয়ে ফেলে ছিল। ওটাছিল সেই জেল এর টিউব যেটা সকালে আমার কাকিমা লাগাচ্ছিল। মা আউুলে করে একটু জেল নিয়ে ঘষে ঘষে প্রথমে নিজের গুদে লাগাল তারপর আরএকটু নিয়ে নিজের পোঁদে লাগাল। মা কে খুব রিল্যাকসড্ দেখাচ্ছিল। মা একটা হিন্দি গানের সুর গুনগুন করতে করতে নিজের পোঁদে ওই জেল টা লাগাচ্ছিল সিনটা দেখেই আমার হিট উঠে গেল। মা এর গুদটার দিকে তাকালাম ওটা একদম পরিস্কার আর চাঁচাপোঁচা ছিল। কাল রাতেই বোধহয়ই মা গুদ কামিয়েছে। গুদটা দেখে তো ভীষণ টাইট্ মনেহল। মনে মনে ভাবলাম টুকুন আজ ওখান থেকে খুব আরাম ওঠাবে। একটা দীর্ঘ নিঃশ্বাস ফেলে ওখান থেকে বেরিয়ে আমি কাকিমা যে ঘরে শুয়ে ছিল সেই ঘরে চলে এলাম
দরজা ভেজান ছিল দেখি কাকিমা সায়ার ফাঁস খুলছে। তারপর নিজের ব্লাউজ এর হুকটা খুলতে লাগলআমি এবার টুকুনের ঘরে গিয়ে ওকে বললাম যা মা তোকে ডাকছে তোকে বুকের দুধ খাওয়াবে বোলে। টুকুন হেঁসে বলল ধুর দুধ দেবে না হাতি প্রথমে মুখের সামনে ম্যানা দুলিয়ে দুলিয়ে আমার হিট তুলবে তারপর সারাদুপুর ধরে চুঁদে চুঁদে আমার ধন ব্যাথা করে দেবে আমি হেঁসে বললাম তুই তো তাই চাস। টুকুন বলল তোর মার এই খাই খাই ভাবটার জন্যই জেঠিমা কে আমার এত ভাললাগে। সম্ভোগের সময়ই তোর মা একবারে নিষ্ঠুর কোন মায়াদয়া নেই। সম্ভোগ হয়েগেলে তোর মা একবারে অন্য মানুষ। সম্ভোগ এর সময় একবারে নিষ্ঠুর এর মত কামড়ায় আঁচড়ায় কথা না শুনলে চড় পর্যন্ত মারে। কিন্তু পরে কত আদর করে। জানিস তোর মা মাঝে মাঝে বলে সঙ্গমের সময় আমাকে তোর জেঠিমা বলে ভাববি না কারন তখন আমি আর তোর জেঠিমা থাকিনা পুরপুরি মাগী হয়ে যাই। তুইও আমার কাছে তখন আমার সেই আদরের টুকুন নোস তুই তখন আমার মরদ
আমি বললাম দেখ মার রিসারচ্ এর বিষয় ছিল প্রাচীন ভারতে ইনসিষ্ট। মা জানবে কি ভাবে নিজের পরিবারের ঘনিষ্ঠ সম্পর্কের ভেতরে সেক্স এর আনন্দ নিতে হয়। যাই হোক এখন তুই যা মা তোর জন্য আধন্যাংটো হয়ে ম্যানা বার করে বসে আছে। টুকুন মুচকি হেঁসে বলল যাচ্ছি। আমি আবার কাকিমার ঘরের কাছে এলাম দেখি কাকিমা একটা শিশি থেকে কি নিয়ে নিজের ম্যানার বোঁটাতে আর গুদে চপচপে করে লাগাচ্ছে। ভাল করে দেখতে বুঝতে পারলাম ওটা মধুর শিশি বুঝলাম কাকিমা আজকে নিজের মধু খাওাবে আমাকে। কিন্তু কাকিমা কোত্থেকে জানল এই সব মধু বা ওই লুব্রিকেশন ক্রিম এর ব্যাপারে। নিশ্চই মা এর কাছে জেনেছে এসব। যাই হোক কাকিমার কাজ সারা হতেই আমি কাকিমার ঘরে ঢুকলাম। কাকিমা খাটের ওপর আধ খোলা ব্লাউজ আর সায়া পরে বসে ছিল। আমাকে দেখেই গড়িয়ে গিয়ে আমার জন্য জায়গা করে দিল। আমি খাটে বোসতে কাকিমা বলল তোর জন্য গিফট্ এনেছি একটাআমি জিগ্যেস করলাম কি এনেছো। কাকিমা বলল যা আমার ভ্যানিটি ব্যাগটা নিয়ে আয় ওর মধ্যে আছে।। আমি ড্রেসিং টেবিল থেকে ব্যাগটা নিয়ে খুলে দেখি ওর মধ্যে একটা খুব দামি কম্পিউটার গেমস এর সিডি আছে। এই সিডিটা আমি অনেক দিন ধরে কেনার তালে ছিলাম। কিন্তু অনেক দাম বলে মা রাজি হয়নি। আমি বললাম ধন্যবাদ কাকিমাএই সিডি টা আমার কোন বন্ধুর কাছে নেই। কাকিমা বলল তোর পছন্ধ হয়েছে তোআমি বললাম খুব। আমি খুব খুব খুশি। কাকিমা বলল তাহলে এবার তোর কাকিমা কে একবার তোর নুনুটা দেখা না। কতদিন দেখিনি ওটা। আমি আস্তে আস্তে আমার পাজামাটা খুলতে শুরু করলাম। কিন্তু আমার পাজামার দড়ি টা গিঁট বেঁধে গেল। কাকিমা বলল দে আমি খুলে দি। কাকিমা কাঁপা কাঁপা হাতে চট করে আমার পাজামার দড়িটা খুলে ফেলল। পাজামা খুলতেই আমার শক্ত পুরুষাঙ্গটা লাফ দিয়া খাড়া হয়ে দাঁড়াল। কাকিমা হেসে বলল বাপরে আজ খুব শক্ত হয়েছে দেখছি এটা। দেখি একটু শুঁকে এই বলে নুনুতে নাক ঠেকিয়ে জোরে নিঃশ্বাস নিয়ে বলল আঃ তোর নুনুর গন্ধটা আমার খুব ভাল লাগে। তারপর আমার দিকে তাকিয়ে একটু হেঁসে জিগ্যেস করল এবার একটু খাই। আমি মাথা নেড়ে হ্যাঁ বলতেই কাকিমা আমার নুনু টা মুখের মধ্যে নিয়ে চুষতে শুরু করল। একটু পরেই কাকিমার চোষার জোর বেড়ে গেল। সে কি তীব্র টান কাকিমার মুখের। কাকিমার তীব্র চোষনে চকাস চকাস করে শব্দ হতে লাগল। মিনিট পাঁচেক পর মনে হল আমার মাল ঝোল সব কাকিমার মুখের তীব্র শোষণে বেরিয়ে আসবে। আমি চিৎকার করে উঠলাম কাকিমা ব্যাস ব্যাস তোমার মুখের টানে সব বেরিয়ে যাবে যে। কাকিমা থামল। তাপর আমাকে বলল চটপট বিছানাতে পিঠ দিয়ে শুয়ে পর। আমি শুয়ে পড়তেই কাকিমা ঝট করে আমার খাড়া নুনুটার ওপর চড়ে বসল
কাকিমার শরীরের চাপে আমার শক্ত নুনুটা পুক করে কাকিমার ভিজে গুদে ঢুকে গেল। কাকিমা এবার আস্তে করে আমার ওপর উবুড় হয়ে শুয়ে পড়ল। কাকিমা ঠিক আমার ওপরে নিজের পুরো ভার টা দিয়ে শুয়ে পড়ল কাকিমার বড় বড় ম্যানা দুটো আমার বুকে পিস্টো হতে লাগল। কাকিমা তার ভারী পাছাটা দিয়ে খুব আস্তে আস্তে ঠাপ মারা শুরু করল। আনন্দউত্তেজনা আর আরামে কাকিমা ভীষণ হাঁফাছিল। নিজের শ্বাস টা একটু সামলে নিয়ে কাকিমা আমার কানে কানে ফিস ফিস করে বলল
কাকিমা- সন্তু আমি যে প্রতি মাসে দুবার করে তোর সাথে এসব করি তোর এসব খারাপ লাগেনাতো
আমি- না কাকিমা। প্রথম প্রথম তুমি এর মা যখন আমাকে আর টুকুনকে চুঁদতে তখন একটু খারাপ লাগতো। খারাপ নয়…… একটা অপরাধবোধ হত। মনেহত তোমরা আমাদের জোর করে খাচ্ছ। কিন্তু এটা অস্বীকার করলে চলবে না যে তোমরাই আমাদের প্রথম নারী শরীরের স্বাদ দিলে। নারী যোনির ভেতরে যে কি তীব্র সুখ থাকে তা তোমরাই আমাদের বোঝালে। যেদিন তুমি আমায় প্রথম তোমার ম্যানা খাওয়ালে সেদিন তো আনন্দে সারা রাত আমি ঘুমোতেই পারিনি। বিশ্বাস কর প্রথমে একটু অপরাধবোধ কাজ করলেও এখন আমরা এই দিনটার জন্য অপেক্ষা করে থাকি
কাকিমা- আসলে জানিস সন্তু আমরাও জানি যে আমরা তোদের সাথে যেভাবে সেক্স করছি সেটা সমাজ মেনে নেয় না এবং এটা অবৈধ। তোর মার কথাতে আমি যে এই ভাবে রাজি হয়ে গেলাম আর তোদের সাথে আমরা শোয়া শুরু করলাম এটা তোদের পক্ষেও মানিয়ে নেওয়া কঠিন। কিন্তু দেখ আমাদের ও তো সেক্স এর খিদে আছে। হ্যাঁ হয় তো আমি তোর কাকিমা কিন্তু আমার ও তো শরীর বোলে কিছু আছে আর শরীর থাকলেই শরীরের খিদে থাকবে। তোর কাকা আর বাবা যখন আমাদের ছেড়ে চলে গেল আর তোর ঠাকুমা আর ঠাকুরদাও ওদের সাপোর্ট করলআমরাও শরীরের খিদে মেটাতে খুব সহজেই আবার বিয়ে করতে পারতাম। কেউ কিছু বলতে পারতোনা। কিন্তু আবার বিয়ে করলে আমরা আমাদের নতুন স্বামীদের সাথে যৌনতায় বুঁদ হয়ে থাকতাম আর এতে তোদের দেখাশুনো ঠিক ভাবে হতনা। আর তাছাড়া আমাদের স্বামীরা আমাদের গর্ভে নিজেদের সন্তান উৎপাদন করতে চাইতো। এরপর একদিন হটাত তোর মা আমাকে বলল ও ইনসিষ্ট এর ওপর আরও কিছু উঁচুদরের এক্সপেরিমেন্ট করতে চায় যেটা ওর গবেষণাতে খুব সাহায্য করবে। আমি যদি ওকে হেল্প করি। ও বলল ও চায় আমি তোর সাথে সেক্স করি। তাহলে ওর খুব সুবিধে হবে। আমি রাজি হয়ে গেলাম। তোর ওপর আমার বিশ্বাস ছিলজানতাম তুই এসব মরে গেলেও কাউকে বলবি না। ভাবলাম চেষ্টা করেই দেখি তোর মারও কিছু হেল্প হবে আর নিজের শরীরের জ্বালাটাও তো অন্তত কিছুটা কমবে। এর পর ও বলল তোর সাথে আমার কিছদিন সেক্স হবার পরে ও নিজেই তোর সাথে কিছুদিন সেক্স করতে চায় ওর গবেষনার জন্য। তখন আমি ওকে বললাম ধুর নিজের ছেলের সাথে শোয়া ঠিক হবে না তুই বরং আমার টার সাথে শো আর আমি তোর টার সাথে শুই। তোর মা বলল ও রাজি ব্যাস সেই শুরু। আমাদের এই সব কথার মাঝে কাকিমা কিন্তু আস্তে আস্তে পোঁদ নাচিয়েই চলছিল। মানে আমাকে আস্তে আস্তে চুঁদছিল। আমি কাকিমার ওই সব ফালতু আধা সত্যি আধা মিথ্যে কথা গুল থেকে প্রসঙ্গ ঘোরাতে চেষ্টা করলাম। বললাম কাকিমা তোমার যুক্তি আমরা বুঝি। সত্যি কথাটা হল আমরা আজকাল এসব খুব উপভোগ করি
কাকিমা- এই এখন একটু জোরে জোরে মারি তোকেসহ্য করতে পারবি তো মানে মাল পরে যাবে না তো
আমি না
এই শুনে কাকিমা একটু জোরে জোরে পোঁদ নাচানো শুরু করল। কাকিমার গুদটা যেন কামড়ে ধরেছে আমার নুনু টাকে। মনে মনে ভাবলাম টুকুন কে বেরকরার পর আর কাকার সাথে ২০ বছর ঘর করার পর মাগীর গুদটা এত টাইট থাকে কি করে। আমার মার গুদটাও কি এত টাইট্এদিকে কাকিমা প্রায় ১০ মিনিট পোঁদ নাচানোর পর আমার বুকে শুয়ে দম হারিয়ে হাঁফাচ্ছে
আমি- উফফ তোমার ম্যানা দুটো কি নরম আর বড় কাকিমা। তোমার গুদটাও কি টাইট্
কাকিমা হেঁসে বলল ব্যাস আর কি…… সব ছেলেরা তো এটাই চায়। আমি হেঁসে বললাম আমি কিন্তু আর একটা জিনিস এর সপ্ন দেখি। কাকিমা বলল কিআমি বললাম তোমার কানটা নিয়ে এস আমার মুখের কাছে চুপি চুপি বলব। কাকিমা হেঁসে কানটা আমার মুখের কাছে এগিয়ে দিয়ে বলল বল। আমি ফিসফিস করে বললাম আমি চাই তোমার পেটে আমার বাচ্চা। কাকিমা ছদ্দ রাগে বলে উঠল তুই খুব দুষ্টু হয়াছিস দেখছিদাঁড়া তোকে দেখছিএই বলে কোমর দুলিয়ে দুলিয়ে জোর জোর ঠাপ মারা শুরু করে দিল বাপরে সেকি ঠাপান ঠাপালো আমাকে। মাগীর প্রচণ্ড পরিশ্রম হচ্ছিল আমাকে অত জোরে ঠাপাতে গিয়ে। কিন্তু কাকিমা গুদে প্রচণ্ড আরামও পাচ্ছিলো। আমাদের খাট টা খচমচ করে শব্দ করছিল আর কাকিমার ভিজে গুদ থেকে পছ পছ করে একটানা একটা শব্দও আসছিল। প্রায় ১০ মিনিট ধরে আমাকে জন্তুর মতন চুঁদে তারপর আমার গাল টা দাঁত দিয়ে কামড়ে ধরে ঝাকুনি দিতে দিতে নিজের জল খালাস করল ধুমসি মাগীটা। সুজাতা কাকিমার বড় বড় ম্যানা দুটো দুই হাতে পক পক করে টিপ্তে টিপ্তে আমিও গলগল করে মাল খলাস করে দিলাম। কাকিমা প্রায় মিনিট দশেক চোখ বন্ধ করে নিস্তেজ হয়ে পরে রইল। তারপর চোখ খুলেই আমার ঠোঁটে পর পর কএকটা চুমু খেল। উফ মাত করে দিয়াছিস তুই সন্তু। তুই এতোক্খন মাল ধরে রাখলি কি করেআমি তোকে যা জোর মারছিলাম। এক্সিলেন্ট। দারুন সুখ দিয়েছিস তুই আমায় বল তুই কি গিফট্ চাস। আমি নিরলজ্জর মত বললাম তোমার পেটে আমার বাচ্চা কাকিমা আমার বুকে বুকে মুখ গুঁজে দিয়ে আদুরে গলায় বলল ওরম করে বলিসনা লক্ষ্মীটিআমার খুব লজ্জা করে। আমি হাঁসলাম। তারপর বললাম এই কাকিমা চল না মার ঘরের সামনে গিয়ে শোনার চেষ্টা করি ভেতরে কি হচ্ছে। কাকিমা বলল ধ্যাত নাকেন আমি বললাম। কাকিমা বলল আমার ছেলেটাকে তোর মা এখন খাচ্ছে। আমি বললাম তো কি ?……চলনা দেখি। দুর আমার লজ্জা করবেতোর মা এখন আমার ছেলেটাকে ন্যাংটো করে ঠুকরে ঠুকরে খাবেএটা কি মা হয়ে দেখা যায় লজ্জা করে নাতুই দেখগে যা আমি যাবনা। আমি ঘর থেকে বেড়িয়ে মার ঘরের দিকে গেলাম। মার ঘরের কাছে যেতেই ঘরের ভেতর থেকে একটা চেনা শব্দ ভেঁসে আসতে শুনলাম। শব্দ টা আসছিল ঘরের ভেতরের খাট থেকে। একটু পুরনো হয়ে যাওয়া খাটের ওপর একটু ভারী চেহারার কেউ যদি লাফায় তাহলে যে রকম খচর-মচর শব্দ হয় সেরকম। আমি তাড়াতাড়ি দরজার কী-হোলে চোখ লাগিয়ে দেখলাম। ঘরের ভেতরে মার খাটে টুকুন সম্পূর্ণ ল্যাংটো হয়ে শুয়ে আছে। মা ওর তলপেটের ওপর চেপে বসে লাফাচ্ছে আসলে মা লাফাচ্ছে ওর খাড়া নুনুটার ওপর। এতো জোরে জোরে লাফাচ্ছে যে দেখে মনেহচ্ছে মা স্কিপিং অভ্যাস করছে। মার বুকে কোন কাপড় নেই। তলায় একটা সায়া পরেছে বটে কিন্তু সেটাও রোল করে কোমর পর্যন্ত গোটান। মার দুম্ব দুম্ব ম্যানা দুটো লাফানোর তালে তালে এদিক ওদিক বাউন্স করছে। মার মাথাটাও সেই সাথে ওপর নিচ করছে। মার চোখ দুটো বন্ধ। বুঝতে পারলাম মা এত জোরে জোরে লাফাচ্ছে কারন মার ভারী শরীরটা মার লাফানোর তালে তালে মার যোনী তে ঢুকে থাকা টুকুনের নুনু টাকে প্রচণ্ড ভাবে ঘষ্টাচ্ছে। যার ফলে মা প্রচণ্ড রমন সুখে আচ্ছন্ন হয়ে রয়েছে । মা কে দেখে মনে হচ্ছিলো মা আর এই জগতে নেই মা এখন সুখের সপ্তম স্বর্গে পৌঁছে গেছে। আমি টুকুনের মুখের অবস্থাটা দেখতে চেয়ে ছিলাম কিন্তু ওই ছোট কী- হোলের গর্তো দিয়ে ওটা দেখা যাচ্ছিলোনা। মা এর চোঁদাচুঁদি করা দেখতে দারুন ভাল লাগছিল। হটাত কে যেন আমার কান টা মুচরে ধরল। দেখি সুজাতা কাকিমা। আমি হেঁসে বললাম ওফ কাকিমা দেখ মা কি চোঁদাচুঁদিই না করছে। কাকিমা মুচকি হেঁসে বলল সন্তু তুই জানিসনা চোঁদাচুঁদির সময় কাউকে ডিস্টার্ব করতে নেই। আমি বললাম আমি তো শুধুই দেখছি কাকিমা। কাকিমা বলল ইস নিজের মা কে ন্যাংটো দেখতে খুব মজা না। আমি বললাম তা ক্যানো তোমাকেও ন্যাংটো অবস্থায় দেখতে আমার খুব ভাল লাগে। কাকিমা বলল তাহলে ওঘরে চল না আরেকবার আমি আর তুই ন্যাংটো হইআমি বললাম ঠিক আছে কিন্তু তুমি একটু দেখবে নাকি। কাকিমা বলল দেখি একটু
একটু দেখার পরই কাকিমা বলে উঠল ইস তোর মার কাছে আমার ছেলেটা এক মাস থাকলে তো ওকে চুষে চুঁদে ছিবড়ে করে দেবে দেখছি তোর মা। তোর মা বলছিল ওর সেকেন্ডারি পরীক্ষা হয়ে গেলে এখানে ওকে এক মাস পাঠাতে। তারপর বলল উফ ওদের দেখে আমারও উঠে গেল দেখছি। চল সোনা আমরা আবার আমাদের ঘরে যাইআমার গুদে আবার জল কাটা শুরু হয়েছে

No comments:

Post a Comment