Tuesday, May 31, 2011

Babar dahoua Elder Sister part1


Babar dahoua Elder Sister

আমি বাবা মায়ের একমাত্র সন্তানবাবা বিশাল বড় ব্যবসায়ী, পরিচয়
 দেওয়া বাতুলতামা ছিলেন গৃহিণী, তবে আমি যখন এস এস সি তে পড়ি তখন মা মারা যান বাবা ব্যাবসায়ের চাপে আর বিয়ে করেন নিবাসায় আমাকে একা থাকতে হত এজন্যই বুঝতে পারার পর থেকে ইন্টারনেটে যৌনতার দিকে আগ্রহী হয়ে পড়ি ইন্টারমিডিয়েট পড়ার সময়ই আমার যৌনতা বিষয়ক জ্ঞানে কোন কমতি ছিল না যৌবনজ্বালা (ঠিক যৌবনজ্বালা বলা যায়না বটে কৈশোরজ্বালা, হেঃ হেঃ) মেটাতাম হাত মেরেএকসময় তাতেও বোর হয়ে গেলাম, চাইতে লাগলাম একটা রিয়েল যোনিমাথায় ঠিক আইডিয়া আসছিল নাক্লাসের মেয়েগুলো খুব মুডি, ওদের সাথে লাগানোর মত সুযোগও নেইকি করা যায় ভাবতে ভাবতে এক জিনিয়াস আইডিয়া এলো

বাবাকে ধরলাম আমাকে একটা বড়বোন এনে দিতেসেটা কিভাবে? আমার চেয়ে বয়সে কিছু বড় একটা ভার্সিটি পড়ুয়া মেয়ে এনে দিতে বললাম, অবশ্যই হ্যান্ডসাম মাসিক বেতনেসে সবসময় আমাদের বাসায় থাকবে, পড়াশোনা করবে আর আমার সাথে খেলবে বাবা রাজী হলেন, হয়ত আমার বিশাল একাকীত্ত্বের কথা ভেবেইআমার আনন্দ আর দেখে কেপত্রিকায় বিজ্ঞাপন দেয়া হল, আমি আর বাবা ভাইভা নিয়ে একটা অসাধারন সুন্দরী মেয়েকে আমার বোন হিসেবে এপয়েন্টমেন্ট দিলামইংরেজীতে busty বলতে যা বোঝায় মেয়েটি, সরি মেয়েটি বলছি কেন, নিপা ওরফে আপু ছিল তাই লম্বা, ৩৪-২৪-৩৪ মাপের অদম্য গড়ন, দুধে আলতা রঙ, নির্মল চেহারা আপুরআমি প্রথম দেখা থেকেই পছন্দ করে ফেলেছি

পাঠকদের কাছে আমার মনোবাসনা এখনো ক্লিয়ার না হলে বলে নিইআমি এই ফন্দি করেছি শুধুমাত্র সেক্স করার সুবন্দোব্যস্ত করার জন্য; বাকিটা উপরি লাভ আর কিআপু আমার সাথে সখ্যতা গড়ে তুলল, ঠিক যেন নিজের ভাইআমাকে হাতে তুলে খাইয়ে দিত, রাতে চুলে হাত বুলিয়ে ঘুম পাড়িয়ে দিত, লক্ষী ভাই, সোনা আমার ইত্যাদি বলে ভাসিয়ে দিতআমি অতিমাত্রায় addicted হয়ে পড়লাম তার প্রতি তবে চোদার কথা কিন্তু ভুলিনি, বরং মূহুর্তে মূহুর্তে কামনা আরো চাগিয়ে উঠতযখন খাইয়ে দিত আমি ওর কোলে শুয়ে পড়তামওর কমলার মত বুবসগুলো থেকে সুন্দর মেয়েলী গন্ধ ভেসে আসতরাতে ঘুম পাড়াতে আসলে আমি আপুর খুব ক্লোজ হয়ে শুতামমাঝে মধ্যে ওর বাহুতে মাথা রেখে শরীরের ভেতর প্রায় সেঁধিয়ে যেতামওর দেহের উষ্ণতার বাইরে বের হতে ইচ্ছে হতোনা কোনমতেইআমি সময় নিচ্ছিলাম, একটু একটু করেহয়ত আজ ওর বাহুতে শুয়েছি, কাল ওর উপর হাত রেখেছি এভাবেএখন ওর সাথে কথাবার্তায় ফ্রি হতে হবেগত কয়েকটা দিন ধরে আপু বেশি কাছে আসছে নাএই অবস্থা যখন লক্ষনীয় পর্যায়ে চলে গেল তখন আমিই আপুর ঘরে গেলাম। -কি হয়েছে তোমার? -কিছু হয়নি বাবু, শরীরটা একটু খারাপ লাগছে এই যা। -আশ্চর্য! আগে বলনি কেন? আমি এখুনি ডাক্তার আনাচ্ছি। -না না, ডাক্তার লাগবে নাএমনিতেই ঠিক হয়ে যাবে। -কি এমন সমস্যা যে ডাক্তার লাগবে না, এমনিতেই ঠিক হয়ে যাবে? -বুঝবি না। -বুঝবো না কেন? আমাকে বাচ্চা মনে কর? -বাচ্চাই তো আদুরে গলায় বলল আপু, ওরে আমার লক্ষী সোনাবলে চিবুকে টকাস করে একটা চুমু খেলআমি কিন্তু ঠিকই বুঝেছি, সেইসাথে এই সুবর্ণ সুযোগটাও হাতছাড়া করছি নাজিজ্ঞেস করলাম কি হয়েছে বলনা, আমার খুব টেনশন লাগছে। -বুঝলি না গাধা, এগুলো মেয়েলী সমস্যা, ঠিক হয়ে যাবে -মেয়েলী সমস্যা কিরকম? [আমি just ভান করছি হেঃ হেঃ] -প্রতিমাসে মেয়েদের period হয়, এসময় শরীর খারাপ থাকে

এরপর অনেক চাপাচাপি করে ওর মুখ থেকে এ সম্পর্কে সব কথা আদায় করলাম এবং সেদিনের মত ক্ষ্যান্ত দিলামআপু পরের দুদিনে স্বাভাবিক হয়ে গেলআমাদের পাতানো ভাই-বোনের অমৃত সম্পর্ক আগের মত চলতে লাগলকিন্তু ভাই, কামনা হল মানুষের মৌলিক তাড়নার একটিএকে সহজে নিবৃত্ত করা যায় নাআমিও পারবো নাতাই আবার Attempt নিলাম ফ্রি হবারএমন একটা মুভি পছন্দ করলাম যেটাতে খুব হালকা সেক্স দৃশ্য আছেআমার কম্পিউটারে চালিয়ে পজ দিয়ে রাখলামযেই মাত্র আপু ঘরে ঢুকবে, প্লে দিয়ে দেবপ্ল্যান মত জিনিসটা হলআপু দেখে কিছু বলল না যেন দেখতে পায়নি এমন ভঙ্গিতে ঘর গুছাতে লাগলআমি বাধ্য হয়ে rewind দিয়ে আবার চালালামএবার আপু মুখ খুলল। -কি দেখিস এসব? আমি উত্তরে কেবল ফিক করে হাসলামআপু এসে আমার হাত থেকে মাউসটা নিয়ে বন্ধ করে দিলবলল- এগুলো দেখতে নেই। -Come on আপু, এই জিনিসগুলো আমি কিছুই জানি নাআমাকে দেখতে দাও। -এমনিতেই জেনে যাবি। -কে শেখাবে আমাকে? -কেন? তোর বউ? -একটা বোকার মত কথা বললেএখনকার মেয়েদের যে অবস্থা তাতে আমার মত গবেটকে পেলে ডিভোর্স দিয়ে চলে যাবেশিখতে হবেনা কিছু? এরপর আপু বেশ কিছুক্ষন চুপ -ঠিক আছে, আমি শেখাবএখন পড়তে বসআমি অবশ্য বাধ্য ছেলের মত উঠে গেলাম কেন জানি না এমন হয়েছে আমি আপুর কথা ফেলতে পারি নাতবে আমার মাথায় শয়তানি বুদ্ধি আঁটতেই লাগলআপু একবার রুম থেকে চলে গিয়ে ঘন্টাখানিক পর হালকা নাশতা নিয়ে আসেতখন কথাটা পাড়লাম। -আপু! -হুঁ -ফার্স্ট লেসনটা আজকেই দিয়ে দাও না আপু একদৃষ্টিতে তাকিয়ে থাকল কিছুক্ষনএরপর অনেকক্ষন, যেন এক যুগ পর একহাতে আমার চুল ধরল, আরেক হাতে ওর ওড়নাটা সরিয়ে দিল

বিশ্বাস করুন পাঠক, ওর এহেন মূর্তি আমি আর আগে দেখিনিওড়নাটা সরিয়ে দিতেই যেন যৌবনটা ঠিকরে বেরিয়ে আসতে চাইলঅবাক চোখে দেখলাম ওর কমলা লেবুর মত দুধ দুটো, পৃথিবীর সব জ্যামিতিক গড়নকে হার মানায়নিচে ব্রা পরেনি হয়ত, তাই খুব কোমল লাগছিলবোঁটা দুটো তীক্ষ্ণ হয়ে ভেসে উঠেছিলতবে ব্রা পরেনি বলেও ও দুটো স্থানচ্যূত হয়নিশূন্যে ঝুলে থাকার মত ঝুলে রয়েছে, উন্নত ও উদ্ধতআমি সব ভুলে হারিয়ে গেলাম আপু ধীরে ধীরে আমার মাথাটা ধরে ওর বুকে লাগালগোপন গন্ধটা নাকে আসতেই আমার মাথাটা ঘুরে ওঠেআমি আর শ্বাস নিতে পারি নাজামা ভেদ করে বৃন্ত দুটোর স্পর্শ পাই গালেওর হার্টবিট বেড়ে যাওয়া টের পাইআমার মাথাটা ধরে সে বুকের উপর ঘষাতে থাকেপ্রতিবার ঘর্ষনের সময় ওর বোঁটাগুলো সরে যাচ্ছিল আমি তাও টের পেলামএবার আমার পালা ওর বাঁধনের মধ্যেই মাথাটা ঘুরিয়ে সম্মুখবর্তী করলামআলতো করে চুমু দিলাম বোঁটায়শিহরিত হল আপুআমার মুখ আরো দেবে গেল পেলব দুধে শক্ত করে চেপে ধরায়ক্রমাগত চুমু খেয়ে চলেছি, এবার চুষতে শুরু করলামআপু স্থির থাকতে পারছে না, পারছি না আমিওআমার নিচের যন্ত্রটা লাফাতে শুরু করেছেআপু ধরে রেখেছে আমাকে, কিন্তু ওর শরীর মোচড়ানো দেখে মনে হচ্ছিল বাঁধন ছেড়ে যেতে চাচ্ছে আমার কাছ থেকেআমি দু হাত দিয়ে ওর কোমর জড়িয়ে ধরলাম, সত্যিই বন্দি করলাম ওকেএবং চোষন লাগালাম আরো জোরেআপু পেছনে বেঁকে পড়লচোখ অনুভবে বুজে এসেছেহঠাৎ আবার ঝটকা মেরে আমার দিকে ঝুঁকে পড়লখোলা চুলগুলো এসে ঢেকে দিল আমার মাথামৃদু সুবাস আসছে চুল থেকেঝুঁকে আমার চুলে চুমু খেতে লাগল আপুচেপে ধরছে আরো জোরেবাঁধনে ঢিল দিলাম না আমিও বুকের বৃন্তের উপরিভাগের জামাটা ভিজে গেছেএবার আমি কুটকুট করে কামড় দিচ্ছিওর গলা দিয়ে হালকা শীৎকার বেরিয়ে এলো আঃ কলিংবেলের আওয়াজ, আপু এক ঝটকায় আমাকে ছেড়ে দিয়ে সরে গেলওড়নাটা পরে দৌড়ে চলে গেল অন্য ঘরে


No comments:

Post a Comment